হৃদয়ের মিলনমেলা
- শেখ রবজেল হোসেন ২৭-০৪-২০২৪

প্রিয় মুখের সব মিলন মেলা আজ,
পরেছো সবাই বাহারি রঙের সাজ;
তারুণ্যের আভা ফুটে সব চেহারায়,
চির সবুজের নদে ঢেউ খেলে যায়।
তারাগুলো আজ দিনের আলোতে,
নেমে এলো ধরায় আলো বিলাতে;
চিরকালের বন্ধন আমাদের মাঝে,
আলোর শিখা হয় সকাল সাঁঝে।
এই দিন যেন আবার ফিরে আসে,
তারাগুলো ফের সবার আশে পাশে;
বছর ঘুরে ফের সোনালী আলোয়,
মিলন মেলায় মোরা একসাথে হই ।
হৃদয়ের ব্যাকুলতা জমিয়ে আবার,
অপেক্ষায় বুক বাঁধি বন্ধু সবার;
আমাদের চাঁদ তারা নামবে তটে,
ফুটবে সুখের ফুল সবার ললাটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।